অনেক ক্রেতাই নতুন আইফোন পেলেন না প্রথম দিনে
পণ্য কেনার কম্পিউটারভিত্তিক সিস্টেমে বিভ্রাটের কারণে কয়েকটি স্থানে ক্রেতাদের এমন বিড়ম্বনায় পড়তে হয়েছে বলে জানিয়েছে ব্লুমবার্গ।
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার পালো অল্টো থেকে নিউ জার্সি’র শর্ট হিলস পর্যন্ত এলাকার টুইটার ব্যবহারকারীরা জানান, একটি অ্যাপল স্টোরে তাদের আগে থেকেই কিনে রাখা আইফোন Xএস বা Xএস ম্যাক্স নিতে এসে তারা অপেক্ষার বেড়াজালে আটকে গিয়েছেন। আর এজন্য অ্যাপলের সিস্টেমের একটি ত্রুটিকে দায়ী করা হচ্ছে।
প্রি-অর্ডার করার সময় ক্রেতারা নতুন আইফোন তাদের বাসায় পাঠানো হবে নাকি তারা কোনো স্টোরে গিয়ে সংগ্রহ করবেন সেটি ঠিক করে দিতে পারেন। স্টোরগুলোতে গ্রাহকরা আসার পর লেনদেন সম্পন্নের জন্য আলাদা সিস্টেম রাখা আছে, কিন্তু ওইদিন এটি বিভ্রাটের মুখে পড়ে।
এই বিড়ম্বনায় পড়তে হয়েছে এক সাবেক মাইক্রোসফট কর্মীকেও। স্টিভেন সিনোফস্কি নামের ওই ব্যক্তি টুইটে বলেন, “অ্যাপল স্টোরের সিস্টেম বিপর্যস্ত। আজকে ফোনগুলো নিতে পারিনি।”
এ নিয়ে মন্তব্যের জন্য অনুরোধ করা হলেও অ্যাপলের পক্ষ থেকে কোনো জবাব পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।
Comments
Post a Comment